• রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কুলিয়ারচর উপজেলা মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ

# মুহাম্মদ কাইসার হামিদ :-
বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২২ মে সোমবার বিকাল ৩ টার দিকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামিমা আক্তার শিউলি’র নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ করে।
পরে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. লিপি আক্তার, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুমকুম আক্তার, কুলিয়ারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামিমা আক্তার শিউলি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি লেলিন জেসমিন, আছমা আক্তার, ছয়সূতী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান হাসি, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার, উছমান ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা সুলতানা, সাধারণ সম্পাদক অজুফা আক্তার ও ফরিদপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. রেনু প্রমুখ।
এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হুমকিদাতার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *